Breaking News

কালীগঞ্জে প্রতিবন্ধি রমজান দেড় মাস যাবৎ নিখোঁজ

গাজীপুর বার্তা : কালীগঞ্জে মো. রমজান আলী (২০) নামের এক বুদ্ধি প্রতিবন্ধি যুবক গত দেড় মাস যাবৎ নিখোঁজ। রমজান কালীগঞ্জ পৌর এলাকার বালীগাঁও গ্রামের মো. কামরুজ্জামানের ছেলে। কোন সু-হৃদয়বান ব্যক্তি তার খোঁজ পেলে ফিরিয়ে দেওয়ার আকুতি জানিয়েছে তার বৃদ্ধা মা মোখলেছা বেগম।
রমজানের বৃদ্ধা মা জানান, চলতি বছরের ৩ জানুয়ারী সকাল ৮টায় কালীগঞ্জ বাজারের উদ্দেশ্যে বের হয়ে আর ফিরে আসেনি। পরে মানুষের কথা মত তাকে নিজ এবং আশপাশের উপজেলাসহ রাজধানীর বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে তার কোন সন্ধান পায়নি। এ ব্যাপারে রমজানের মা ওই মাসের ২৩ তারিখে কালীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী (নং৮৭৪) করেছেন ।
মোখলেছা বেগম আরো জানান, তার ছেলে নিখোঁজ হবার সময় পড়নে ছাপারী সার্ট ও কালো রংয়ের প্যান্ট ছিল। গায়ের রং শ্যামলা, মুখ মন্ডল গোলাকার, মাথার চুল কালো ও ছোট, উচ্চতা
আনুমানিক ৫ ফুট ৩ ইঞ্চি। সে তার ঠিকানা বলতে পারেনা কোন সু-হৃদয়বান ব্যক্তি ছেলেটির সন্ধান পেলে কালীগঞ্জ উপজেলা প্রেসক্লাব, মোবাইল: ০১৭২৬৯৫৩১৮৫ অথবা কালীগঞ্জ থানা,মোবাইল: ০১৭৩৩৭৩৩৬৮ যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ জানান রমজানের মা।
কালীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রহমান আরমান বলেন, প্রতিবন্ধি ওই যুবকটির জন্য কাঁদতে কাঁদতে তার মা মোখলেছা বেগম পাগল প্রায়। সন্ধান পেলে যোগাযোগের অনুরোধ রইল।
কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. মুস্তাফিজুর রহমান জানান, রমজান আলীর ব্যাপারে দেশের বিভিন্ন থানায় তার ছবি ও তথ্য পাঠিয়েছি। তাপরও ওই বুদ্ধি প্রতিবন্ধি যুবকটির সন্ধান পেলে উপরোক্ত মোবাইল নম্বর দু’টিতে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।

Website Design Company in Dhaka, Web page design company in uttara, website design company in uttara

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top