Breaking News

নড়াইলে অসহায় ও দুঃস্থ্যদের মাঝে শীতবস্ত্র বিতরণ

সৈয়দ খায়রুল আলম,নড়াইল থেকেঃ নড়াইলে জেলার লোহাগড়া উপজেলার কৃতি সন্তান সাবেক ছাত্রনেতা ও আওয়ামী লীগ এর তরুন নেতা হাবিবুর রহমান তাপসের পক্ষ থেকে অসহায় ও দুঃস্থ্যদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন। লোহাগড়া উপজেলা ও নড়াইল সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের পাঁচ শতাধিক শীতার্ত অসহায় ও দুঃস্থ্যদের মাঝে এসব শীতবস্ত্র বিতরণ  করেন।
জানাগেছে, লোহাগড়া উপজেলার দিঘলিয়া, কোটাকোল, ইতনা, লোহাগড়া পৌরসভা, লোহাগড়া  ইউনিয়ন, কাশিপুর, লাহুড়িয়া, জয়পুর, মধুমতি নদীর ভাঙ্গন কবলিত মল্লিকপুর ইউনিয়ন সহ,  নড়াইল সদর উপজেলার মুলিয়া, তুলারামপুর, মাইজপাড়া, আউড়িয়া, শাহাবাদ, হবখালী ও নড়াইল পৌরসভার বিভিন্ন এলাকার অসহায় ও দুস্থ্যদের মাঝে কম্বলসহ শীতবস্ত্র বিতরণ করা হয়। এসময় সংশ্লিষ্ট ইউনিয়নের চেয়ারম্যান, সদস্য, স্থানীয় আওয়ামীলীগ ও তৃণমুলের অঙ্গ সংগঠনের নের্তবৃন্দ উপস্থিত ছিলেন।
তরুন রাজনীতিবিদ হাবিবুর রহমান তাপস জানান, তিনি ঢাকা শহরে বসবাস করলেও মানবিক দিক বিবেচনা করে এলাকার অসহায় মানুষের শীত নিবারনের জন্য প্রতিবারের মতো এবছরও এসব শীতবস্ত্র বিতরণ করেছেন। আগামীতে আরো বেশি করে শীতবস্ত্র বিতরণ করার আশাবাদ ব্যক্ত করেন।
তিনি মনে করেন, আমাদের সমাজের বিত্তবান ও দানশীল ব্যক্তিরা এভাবে এগিয়ে আসলে আমাদের সমাজের হতদরিদ্রদের কষ্ট কিছুটা লাঘব হবে বলে মনে করেন তরুন এ রাজনীতিবিদ হাবিবুর রহমান তাপস।

Website Design Company in Dhaka, Web page design company in uttara, website design company in uttara

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top