Breaking News

পলাশবাড়ী আদর্শ ডিগ্রি কলেজ কেন্দ্রে দুই এইচএসসি পরীক্ষার্থীর সন্তান প্রসব  

গাইবান্ধা থেকে আঃ খালেক মন্ডলঃ গাইবান্ধার পলাশবাড়ী আদর্শ ডিগ্রী কলেজ কেন্দ্রের দুই এইচএসসি পরীক্ষার্থীর সন্তান প্রসবের ঘটনা ঘটেছে।

কলেজ সূত্রে জানা যায়, এইচএসসি পরীক্ষার্থী সম্পা বেগম, রোল নং-১৩৫৩৬৫, বিজ্ঞান বিভাগ, ৫ এপ্রিল ভোরে ছেলে সন্তান প্রসবের পর সুস্থ্য শরীরে পরীক্ষায় অংশগ্রহণ করেন। অপরদিকে, ফারহানা বেগম, মানবিক বিভাগ, রোল নং-৩৭১২৯৪ গত ২৪ এপ্রিল সকাল ৮টায় মেয়ে সন্তান প্রসব করার পরও সকাল ১০টায় পরীক্ষায় অংশ নেন। দু’জনেরই বাবার বাড়ী পলাশবাড়ী উপজেলার মহদীপুর ইউনিয়নের বুজরুক বিষ্ণুপুর গ্রামে। সন্তান প্রসব ও বহাল তবিয়তে পরীক্ষায় অংশগ্রহণের চাঞ্চল্যকর এ খবরটি কলেজের অধ্যক্ষ মোঃ সাইফুলার রহমান চৌধুরীর কর্ণগোচর হয়।

অধ্যক্ষ বুধবার পরীক্ষা শেষে ওই দুই পরীক্ষার্থী নবজাতকের মা এবং নবজাতকদের জন্য দোয়া মাহফিলসহ উপহার সামগ্রী বিতরণের আয়োজন করেন। অনুষ্ঠানে অধ্যক্ষ তার বক্তব্যে নবজাতকদের দীর্ঘায়ূ ও  সুস্থ জীবন কামনার পাশাপাশি সম্পার ছেলের নাম রাখেন আপন এবং ফারহানার মেয়েটির নাম রাখেন আশা। এসময় অধ্যক্ষ ভবিষ্যতে বাচ্চা দু’টিকে এই কলেজে ফ্রী লেখাপাড়ার ব্যবস্থা রাখার ঘোষনা দেন। এক পর্যায়ে ঠাট্রা করে আগামীতে প্রাপ্ত বয়স্ক হলে ওই দু’জনার জুঁটি বেঁধে দেওয়ার জন্য অধ্যক্ষ উভয় পরিবারের দৃষ্টি আকর্ষণ করেন। অনুষ্ঠানে নবজাতক ও মা’দের জন্য তোয়ালে, সরিসার তেল, ফিডার, মশারী এবং গিফট বক্সে সাবান, সেভলনসহ প্রয়োজনীয় ওষুধপত্র প্রদান করা হয়। অনুষ্ঠান শেষে উপস্থিত পরীক্ষার্থীসহ সর্বস্তরের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মচারীদের মিষ্টিমুখ করানো হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপাধ্যক্ষ জাহিদুল ইসলাম, প্রভাষক বেগম আক্তার জাহান, সাহেদার রহমান, আইনুন্নাহার, আরশাদ আলী, জাহাঙ্গীর হোসেন ভূঁঞা, গোলাম হোসেন, আনোয়ারুল ইসলাম, রেজাউল হক, সাদারুল ইসলাম, শফিউর রহমান চৌধুরী, ফেরদৌস আলম প্রমুখ।

Website Design Company in Dhaka, Web page design company in uttara, website design company in uttara

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top