Breaking News

পিইও’র চেয়ারম্যানের ইউনাইটেড মুভমেন্ট হিউম্যান রাইটস কর্তৃক প্রদত্ত মহান মাতৃভাষা সম্মাননা পদক-২০১৬ লাভ

মো: ফরিদ আহম্মেদ মিন্টু,গাজীপুর থেকেঃ মহান আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ইউনাইটেড মুভমেন্ট হিউম্যান রাইটসের উদ্যোগে আয়োজিত মাসব্যাপী মাতৃভাউৎসব উপলক্ষ্যে ‘‘সর্বস্তরে বাংলা ভাষা চালু করতে আমাদের করণীয়’’ শীর্ষক আলোচনা সভা ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠান সংগঠনের চেয়ারম্যান ও বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব এড. লুৎফুল আহসান বাবু’র সভাপতিত্বে গত ২৮ ফেব্র“য়ারী প্রফেসর আখতার ইমাম অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে সমাজের বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদান রাখার জন্য বিশিষ্ট ব্যক্তিবর্গকে মহান মাতৃভাষা সম্মাননা পদক-২০১৬ প্রদান করা হয়।অনুষ্ঠানে গাজীপুরে দরিদ্র জনগোষ্ঠীর জীবন-মান উন্নয়নের সহায়ক, অবহেলিত সমাজকে আলোর পথ দেখানোর চেরাগখ্যাত এবং তৃতীয় লিঙ্গের অবহেলিত জনগোষ্ঠীকে নিয়ে কাজ করা অন্যান্য এনজিওর মধ্যে একটি এনজিও ‘‘প্রোভার্টি ইলিমিনেশন অর্গানাইজেশন’’ (পিইও)’র চেয়ারম্যান ও প্রধান নিবার্হী মোঃ জাকির হোসেন উক্ত সম্মাননা পদক প্রাপ্ত হন।

সম্মাননা পদক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিচারপতি মোঃ জয়নুল আবেদীন সকলের মাঝে সম্মাননা পদক প্রদান করেন। অনুষ্ঠানের প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন অর্থ মন্ত্রাণালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন। এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভাষাসৈনিক রেজাউল করিমসহ ইউনাইটেড মুভমেন্ট হিউম্যান রাইটসের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

Website Design Company in Dhaka, Web page design company in uttara, website design company in uttara

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top