Breaking News

=====ফ্রিল্যান্সিং কোর্স এ ২০% মূল্যছাড় !! ======

 পবিত্র মাহে রমজান উপলক্ষে ফ্রীল্যান্সিং কোর্স এ ২০% মূল্যছাড় !!

আপনি জানেন কি ? বাংলাদেশ এর প্রায় ৩ লক্ষ তথ্যপ্রযুক্তি প্রকৌশলী অনলাইনে বিশ্বের সহস্রাধিক প্রতিষ্ঠানের হয়ে কাজ করছেন। এছাড়া দেশের ৩ থেকে ৫ লক্ষ তরুণ তরুণী আউটসোর্সিং এ জড়িত আছে। এই পরিমাণ ক্রমেই বাড়ছে। তাদের এ সফলতায় অনুপ্রানিত হয়ে অনেকেই না বুঝে ফ্রিল্যান্সিংয়ে নেমে পড়েন।

শুধুমাত্র সঠিক গাইডলাইন এর অভাবে আয় করতে না পেরে অনেকেই কাজ জানা স্বত্তেও বেকার জীবন যাপন করছেন। তাই ফ্রিল্যান্সিং আপনার জন্য হতে পারে একটি সম্ভাবনাময় কর্মক্ষেত্র। একটি ল্যাপটপ আর ইন্টারনেট সংযোগ নিয়ে খুব কম সময়ে ঘরে বসেই অনলাইনে আয় করতে পারেন।

বেকার যুব সমাজকে আয় করার উপযোগী ও নারীদেরকে স্বাবলম্বী করে তোলাই আমাদের মূল লক্ষ্য।

আউটসোর্সিং / ফ্রীল্যান্সিং ?

আউটসোর্সিং (Outsourcing) হচ্ছে একটি প্রতিষ্ঠানের কাজ নিজেরা না করে বাইরের কোন প্রতিষ্ঠানের বা ব্যক্তির সাহায্যে করিয়ে নেয়া। আর যে ব্যক্তি এই কাজটি করলেন তার জন্য এটা ফ্রীল্যান্সিং, আর তাকে বলা হবে ফ্রীল্যান্সার । একজন ফ্রিল্যান্সারের যেরকম রয়েছে কাজের ধরণ নির্ধারণের স্বাধীনতা, তেমনি রয়েছে যখন ইচ্ছা তখন কাজ করার স্বাধীনতা। গতানুগতিক অফিস সময়ের মধ্যে ফ্রিল্যান্সার স্বীমাবদ্ধ নয়। কোম্পানিগুলো সাধারণত আউটসোর্সিং করে উৎপাদন খরচ কমানোর জন্য। অনেক সময় পর্যাপ্ত সময়, শ্রম অথবা প্রযুক্তির অভাবেও আউটসোর্সিং করা হয়। মূলত তথ্যপ্রযুক্তি নির্ভর কাজগুলো (যেমন – Web Development, Software Development, Writing & Content, Design, Multimedia & Architecture, SEO/SEM/SMM, Data Entry ইত্যাদি) আউটসোর্সিং করা হয়। যেসকল দেশ এই ধরনের সার্ভিস প্রদান করে থাকে তার মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে ভারত, ইউক্রেন, ব্রাজিল, আর্জেন্টিনা, ইন্দোনেশিয়া, চীন, ফিলিপিন, রাশিয়া, পাকিস্তান, পানামা, নেপাল, বাংলাদেশ, রোমানিয়া, মালয়েশিয়া, মিশর এবং আরো অনেক দেশ।

আউটসোর্সিং / ফ্রিল্যান্সিং কোনো ব্যক্তি তথা দেশের উন্নয়নের সম্ভাবনাময় দুয়ার খুলে দিতে পারে। এই সম্ভাবনাময় ব্যক্তিদের একজন হতে চান ?

এখনি চলে আসুন সঠিক গাইডলাইন পেতে।

আমাদের অফিসের ঠিকানা:

৮৭, বিএনএস সেন্টার, ৬ষ্ঠ তলা (রুম নং # ৬১৪),
সেক্টর # ০৭, উত্তরা, ঢাকা-১২৩০।
হ্যালো : ০১৯৭০ ৯০০ ৯৩৩, ০১৬১১ ৪৭২২৩০, ০১৭৮৯ ২০৮৮২৩

বিস্তারিত জানতে ভিজিট করুন: www.uttarainfotech.com
গ্রুপ লিংক: https://www.facebook.com/groups/uttarafreelancing/
https://www.facebook.com/bdfreelancingtraining/
পেইজ লিংক : https://www.facebook.com/uttarainfotech/
https://www.facebook.com/profile.php?id=100011683419886

Website Design Company in Dhaka, Web page design company in uttara, website design company in uttara

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top