Breaking News

শাকিব-অপুর কাহিনী নিয়ে নতুন ছবি ‘অপুর সংসার’

বিনোদন ডেস্ক : শাকিব খান ও অপু বিশ্বাসের প্রেম ও বিয়ে নিয়ে অনেক কথা শোনা গেলেও এতদিন পুরো বিষয়টি গোপনই রেখেছিলেন তারা। সোমবার প্রথম একটি বেসরকারি টিভি চ্যানেলের লাইভ অনুষ্ঠানে আসেন ঢালিউড কুইন খ্যাত এ অভিনেত্রী। এ সময় চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে তার বিয়ে, সন্তান ও অন্যান্য বিষয়ে কথা বলেন।

অপু বিশ্বাস জানিয়েছেন, তাঁর একটি ছেলেসন্তান রয়েছে। সেই সন্তানের বাবা বাংলা চলচ্চিত্রের নায়ক শাকিব খান। ২০০৮ সালে ১৮ এপ্রিল মুসলিম ধর্মমতে বিয়ে হয় তাদের। অপু বিশ্বাসের নতুন নাম রাখা হয় অপু ইসলাম খান। শাকিবের ঢাকার বাসায় এই বিয়ে হয়। তাদের আব্রাহাম খান জয় নামে ছয় মাসের একটি ছেলেও আছে।

চিত্রনায়ক শাকিবের সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়িয়েছে। অভিনেতা শাকিব খান অভিনেত্রী অপু বিশ্বাসকে বিয়ে ও তার সন্তানের কথা স্বীকার করেছেন। এই মুহূর্তে শাকিব সিনেমার শুটিংয়ের জন্য কলকাতায় রয়েছেন। অনেকক্ষন কল দেয়ার পর অবশেষে কথা হয় শাকিবের সঙ্গে।

বিয়ে ও তার সন্তানের কথা স্বীকার করে শাকিব বলেন, ‘বিয়ের কথা অপু যা বলেছে তা সত্যি। আমি নানা দিক ভেবেচিন্তে এটা গোপন রেখেছিলাম। অপুর উপর আমার কোনো ক্ষোভ নেই। শিগগিরইওকে নিয়ে সবার সামনে আসবো আমি।’

তিনি আরও বলেন, ‘আমার অনুরোধ থাকবে এটা নিয়ে কেউ বিভ্রান্তি ছড়াবেন না। আপনারা সবসময় আমার পাশে যেভাবে ছিলেন, আগামীতেও তাই থাকবেন।’

সবশেষে ভক্তদের কাছে তার স্ত্রী ও একমাত্র পুত্র সন্তান আব্রাহাম খান জয়ের জন্য দোয়া চেয়েছেন ঢালিউড কিং শাকিব খান।

এদিকে শাকিব-অপুর পুরো বিষয়টি নিয়ে পরিচালক শাহীন সুমন নির্মাণ করবেন ‘অপুর সংসার’ শিরোনামের সিনেমা। টিওটি’র ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন খোরশেদ আলম খসরু। খুব শিগগির সিনেমাটির শুটিং শুরু হবে বলে জানাযায়। পরিচালক সমিতিতে সিনেমার নাম রেজিস্ট্রেশনও করা হয়েছে।

অপু অভিনীত ‘ভালোবাসা ২০১৬’ শিরোনামের সিনেমাটি অপুর শুটিংয়ের অপেক্ষায় রয়েছে। সিনেমাটি পরিচালনা করছেন জি সরকার। এ ছাড়া মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘মাই ডার্লিং’, মান্নান সরকার পরিচালিত ‘পাঙ্কু জামাই’ ও কালাম কায়সার পরিচালিত ‘মা’ শিরোনামের সিনেমার শুটিং অপুর কারণে আটকে আছে।

Website Design Company in Dhaka, Web page design company in uttara, website design company in uttara

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top