Breaking News

সিরাজদিখানে স্কুল ছাত্র নিখোঁজ

আব্দুল্লাহ আল মাসুদ মুন্সীগঞ্জ থেকেঃ উপজেলার লতব্দী ইউনিয়নের রামানন্দ গ্রামের সুরজ্জামাল মোল্লা আশিক মোল্লা (১২) নামে ৬ষ্ঠ শ্রেণীর এক স্কুল ছাত্র চারদিন ধরে রহস্যজনকভাবে নিখোঁজ রয়েছেন। থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

জানা যায়, গত ২৮ নভেম্বর ইছাপুরা মডেল উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর মেধাবী ছাত্র আসিক সকাল বাড়ি থেকে স্কুলব্যাগে বইপত্রসহ বিদ্যালয়ে যায় আর বাড়ি ফিরে না।
বাবা সুরজ্জামাল জানান, ২৮ নভেম্বর বাড়ি থেকে স্কুল যায়। তারপর সে আর বাড়ি ফিরে না । মা পারভীন বেগম বলেন, পরীক্ষার কয়েকদিন নানা বাড়িতে থেকে পরীক্ষা দেওযার কথা বলেছিল আশিক। তার মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে।
এব্যাপারে ইছাপুরা মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নাছিরউদ্দিন জানান, ২৮ নভেম্বর সোমবার ৬ষ্ঠ শ্রেণীর বাংলা প্রথম পত্রপরীক্ষা ছিল। ওইদিন আশিক মোল্লা স্কুলে আসেনি পরীক্ষাও দেয়নি। বুধবার ওর বাবার কাছ থেকে জানতে পারলাম আশিক ২৮ তারিখ থেকে নিখোঁজ রয়েছে। সিরাজদিখান থানার ওসি (অপারেশন) মো. ইয়ারদৌস হাসান জানান, আশিক মোল্লা গত ২৮ নভেম্বর সকাল ১০টার সময় বাড়ি থেকে স্কুলব্যাগে বইপত্রসহ ইছাপুরা মডেল উচ্চ বিদ্যালয়ে যায়। তারপর সে আর বাড়ি ফিরে না। বুধবার সন্ধ্যা রাতে তার বাবা সিরাজদিখান থানাতে একটি জিডি করেছে। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে।

Website Design Company in Dhaka, Web page design company in uttara, website design company in uttara

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top